Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

পটুয়াখালীর মহিপুরে রাতের আঁধারে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বৈদ্যুতিক শক খেয়ে একজনের মৃত্যু হয়েছে। এ সময় চুরির সরঞ্জামও উদ্ধার করেছে পুলিশ। মহিপুর থানা পুলিশ জানায়, মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের খাজুরা বাহামকান্দা গ্রামে সড়কের পাশে গতকাল রোববার সকালে বৈদ্যুতিক ট্রান্সফরমারের নিচে অজ্ঞাত একটি লোক মৃত পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। লাশের শরীরের চামরা অধিকাংশ ঝলসানো ছিল। এ সময় ট্রান্সফরমার চুরির কাজে ব্যবহৃত রশি উদ্ধার করেছে পুলিশ।
লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনছার মোল্লা জানান, মৃত লোকটির হাতের চামরা, সাথে থাকা গামছা এগারো হাজার ভোল্টেজের বিদ্যুতের তারের সাথে ঝুলে আছে। তার সাথে বিদ্যুতের কাজ করার যন্ত্রাংশ পাওয়া গেছে। দেখে বুজা যায় ট্রান্সফরমার চুরির সময় এ ঘটনা ঘটেছে। মহিপুর থানার ওসি মো. আবুল খায়ের লাশ উদ্ধারের কথা স্বীকার করে জানান, অজ্ঞাত লাশটি সনাক্তের চেষ্টা এবং এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ