Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরুড়ায় ১ হাজার তাল গাছের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন

বরুড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার বরুড়া, বাতাইছড়ি-কোটবাড়ি-কুমিল্লা সড়কসহ বরুড়া সড়ক বিভাগের বিভিন্ন সড়কে ১০০০ তাল গাছের চারা রোপন কর্মসূচি গত শনিবার সকালে উদ্বোধন করা হয়। বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন আলোচনা সভা বরুড়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. মেহেদী হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৮ বরুড়া আসনের সংসদ সদস্য নাজিমুল আলম চৌধুরী (নজরুল)। বিশেষ অতিথি ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব মনীন্দ্র কিশোর মজুমদার।
বরুড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মাসুদ মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরুড়া জনকল্যাণ সমিতি ঢাকার সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ, বরুড়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন লিংকন, বরুড়া পৌর মেয়র বকতার হোসেন বখতিয়ার, বরুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো. কামাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল, নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. ইকবাল হোসেন, কুমিল্লা পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম মো. জালাল উদ্দিন, সড়ক বিভাগ কুমিল্লার উপ-বিভাগীয় বৃক্ষপালনবিদ মো. আমানত আলী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা আখতারুজ্জামান বাবু প্রমুখ।
অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. ইলিয়াছ আহমদ। আলোচনা সভার শেষে বরুড়ার রাজাপুর গ্রাম থেকে ১০০০ তাল গাছের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ