Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিবচরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু, আহত ২

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ৮:০৭ পিএম

 

জেলার শিবচরের এক্সপ্রেসওয়ের সার্ভিস সড়কে মোটরসাইকেল উল্টে সুজন শিকদার(৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। নিহত সুজন শিকদার উপজেলার সন্যাসীরচর এলাকার মোস্তফা শিকদারের ছেলে। রোববার(৬ নভেম্বর) সন্ধ্যায় এ দূর্ঘটনাটি ঘটে।

শিবচর হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, শিবচরের দত্তপাড়া ইউনিয়নের সূর্য্যনগর থেকে পাঁচ্চরের দিকে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন সুজন ও জহিরুল। সার্ভিস সড়কের দৌলতপুর নামক স্থানে এলে সিদ্দিক মাতুব্বর(৫৫) নামের এক পথচারী রাস্তা পার হতে গেলে সুজন শিকদার মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় মোটরসাইকেল উল্টে গেলে মাথায় গুরুতর আঘাত পান চালক সুজন শিকদার। তাকে দ্রুত উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোটর সাইকেল আরোহী জহিরুল শিকদার ও পথচারী সিদ্দিক মাতুব্বর চিকিৎসাধীন রয়েছেন।

শিবচর হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল বাকী জানান,'খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের নিকটস্থ হাসপাতালে নিয়ে যাই। সেখানে সুজন নামের একজনের মৃত্যু হয়। অন্যরা আহত হলেও ঝুকিমুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন। মূলত মোটরসাইকেলের সামনে এক পথচারী চলে এলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় চালক সুজন মাথায় গুরুতর আঘাত পান।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ