Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিআরপির শীর্ষে ‘ধুলোকণা’

| প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

সপ্তাহ শেষে টিআরপি তালিকায় নিজেদের পছন্দের ধারাবাহিক কতটা এগোল বা কতটা পিছোল তা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুরাগীরাও। কিন্তু এই সপ্তাহে দিওয়ালী ভাইফোঁটা থাকার কারনে বৃহস্পতিবার কাক্সিক্ষত টিআরপি তালিকা প্রকাশ হয়নি। পরিবর্তে সোমবার প্রকাশ পেল টিআরপি তালিকা। আর এবারের টিআরপি তালিকায় ব্যাপক ওঠাপড়া হল বিভিন্ন ধারাবাহিকের স্থান। আগের দুই সপ্তাহে টানা টিআরপি তালিকায় প্রথম স্থান ধরে রাখলেও এই সপ্তাহে পিছিয়ে গেল জি বাংলার ধারাবাহিক ‘গৌরি এলো’। পরিবর্তে প্রথম স্থানে উঠে এলো স্টার জলসার ধারাবাহিক ‘ধুলোকণা’। গত সপ্তাহে ৭.৬ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে ছিল ধারাবাহিকটি। এই সপ্তাহে বেঙ্গল টপার হওয়ার পাশাপাশি প্রাপ্ত নম্বরের ক্ষেত্রেও অনেকটা এগিয়ে গেছে লালন ফুলঝুরির গল্প। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.৮। তালিকায় যুগ্ম ভাবে দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার ধারাবাহিক ‘গৌরি এলো’ এবং স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। ‘গৌরি এলো’ এই সপ্তাহে ধুলোকনার কাছে প্রথম স্থান হারিয়ে নেমে এসেছে দ্বিতীয় স্থানে। অন্য দিকে তালিকায় অনেকটাই এগিয়ে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’। দুটি ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর ৭.৭। পাশপাশি তৃতীয় স্থানে গাঁটছড়াকে হারিয়ে উঠে এলো ধারাবাহিক জগদ্ধাত্রী । গত সপ্তাহে ৭.২ নম্বর পেয়ে চতুর্থ স্থানে ছিল এই ধারাবাহিক এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.৫। অন্যদিকে গত সপ্তাহে তৃতীয় স্থানে থাক্লেও এই সপ্তাহে দু’কদম পিছিয়ে পঞ্চম স্থানে চলে গেছে গাঁটছড়া। সম্পূর্ণ টিআরপি তালিকাঃ
১. ধুলোকণা (৮.৩), ২. অনুরাগের ছোঁয়া (৭.৭)/ গৌরী এলো (৭.৭), ৩. জগদ্ধাত্রী (৭.৫), ৪. আলতা ফড়িং (৭.৩), ৫. গাঁটছড়া (৭.২), ৬. মাধবীলতা (৬.৮), ৭. সাহেবের চিঠি (৬.৫), ৮. মিঠাই (৬.৪), ৯. এক্কা দোক্কা (৬.৩), ১০. খেলনা বাড়ি (৬.২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ