Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী সুপার মার্কেট নির্বাচনের প্রচারণা তুঙ্গে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

আগামী ১২ নভেম্বর দেশের তৃতীয় বৃহৎ শপিংমল নোয়াখালী সুপার মার্কেট পরিচালনা কমিটির ত্রিবার্ষিক নির্বাচন উপলক্ষে প্রচারণা এখন তুঙ্গে। নির্বাচনে ৯টি পদের জন্য ২টি প্যানেল প্রতিদ্বন্ধিতা করছে। এরমধ্যে রয়েছেন তিনবারের সাবেক সাধারণ সম্পাদক ইকরাম উল্লা (ডিপটি) ও বর্তমান সাধারণ সম্পাদক মো. ইসমাইল প্যানেল। অপর প্যানেল হচ্ছে, কে এম সাইফ উদ্দিন সোহান ও সিরাজুল ইসলাম রায়হান প্যানেল। সমিতির ভোটার সংখ্যা ৫৪৬ জন। সর্বাধিক সুবিধা সম্পন্ন নোয়াখালী সুপার মার্কেটের পরিচিতি দেশের সীমানা ছাড়িয়ে বিদেশেও প্রসার লাভ করছে। ২০১৭ সালে এটি চালু হওয়ার পর পাশের জেলাসমূহ থেকেও ক্রেতারা এখানে কেনাকাটা করেন। জেলা শহরের কেন্দ্রস্থলে অবস্থিত নোয়াখালী সুপার মার্কেটে ক্রেতা সাধারণের পদচারনায় সব সময় মুখর থাকে। উল্লেখ্য, নোয়াখালী সুপার মার্কেট বাস্তবায়নে বিভিন্ন সময়কার পরিচালনা কমিটি হাড়ভাঙা পরিশ্রম করেন। পরিচালনা কমিটির দীর্ঘদিনের শ্রম ঘামের ফসল নোয়াখালী সুপার মার্কেট। এরমধ্যে সমিতির কয়েকজন সদস্য ইন্তেকাল করায় তারা চূড়ান্ত সফলতা দেখে যেতে পারেন নি।

নোয়াখালী সুপার মার্কেটের প্রায় শতাধিক ভোটারের সাথে আলাপ করে জানা গেছে, তারা যোগ্য প্যানেলকে ভোট প্রদান করবে। বিশেষ করে বিশাল শপিং মল নির্মাণসহ বিভিন্ন সময় যাদের নিরলস শ্রমঘাম রয়েছে তাদেরকে প্রাধান্য দেয়া হবে। ২০১৭ সালে নোয়াখালী সুপার মার্কেটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। তখন এর সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন যথাক্রমে আলহাজ বদিউল আলম ও ইকরাম উল্লা (ডিপটি)। মূলতঃ তাদের হাত ধরে বিশাল কমপ্লেক্সেও বিশাল কর্মযজ্ঞ সম্পাদিত হয়। ইকরাম উল্লা (ডিপটি) এবার সভাপতি প্রার্থী। এ প্যানেলে বর্তমান সাধারণ সম্পাদক মো. ইসমাইল সাধারণ সম্পাদক প্রার্থী। অপর প্যানেলে সভাপতি প্রার্থী এ কে এম ছায়েফ উদ্দিন সোহান, তিনি নোয়াখালী পৌর বণিক সমিতির সভাপতির দায়িত্বে রয়েছেন। সাধারণ সম্পাদক প্রার্থী সিরাজুল ইসলাম রায়হান একজন ব্যবসায়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ