Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে গোয়াল ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে গোয়াল ঘর থেকে গৃহবধূ শিল্পী ঘোষ (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার নবাবপুর ইউনিয়নের বাউনি গ্রামের শুকচাঁদ ঘোষের স্ত্রী।

জানা যায়, গত বৃহস্পতিবার দিনগত রাতে ধর্মীয় গান শুনে ফিরে রাত ১২টার দিকে খাওয়া-দাওয়া শেষ করে স্বামী-স্ত্রী একই ঘরে ঘুমিয়ে পড়ে। গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে গৃহবধূর শাশুড়ি লিচু ঘোষ গোয়াল ঘর থেকে গরু বের করতে গিয়ে গোয়াল ঘরের বাঁশের আড়ায় গলায় কাপড় পেঁচানো পুত্রবধূকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার চিৎকার চেচামেচিতে আশপাশের লোকজন এসে বাঁচাবার জন্য মাটিতে নামিয়ে মাথায় পানি ঢালতে থাকেন। পরে বুঝতে পারে আর জীবিত নেই। সাথে সাথে বালিয়াকান্দি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ লাশটি উদ্ধার করে। শিল্পী ঘোষ ২ সন্তানের জননী। শিল্পীর বাবার বাড়ির সম্পত্তি নিয়ে পারিবারিকভাবে মনোমালিন্য ও কথা কাটাকাটিসহ বিভিন্ন কলহের কারণে আত্মহত্যা করে থাকতে পারে। বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান খান বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ