Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে ৫৫৫ লিটার তেল চুরি

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঝিনাইদহের কালীগঞ্জে মেইন বাসস্ট্যান্ড সংলগ্ন কোটচাঁদপুর রোডর পাশে ‘রায় স্টোর’ নামে একটি মুদিখানার দোকান থেকে ৩ ড্রাম পাম ওয়েল চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার ভোর রাত তিনটার পরে চুরির এ ঘটনা ঘটতে ঘটেছে বলে ধারণা। দোকানটির সামনে বেশ কয়েক ড্রাম পাম ওয়েল প্রতিনিয়ত থাকে। সেখান থেকে ৩ ড্রাম পাম অয়েল চুরি করে নিয়ে যায় চোর চক্র। প্রতিটি ড্রামে ১৮৫ লিটার করে মোট ৫৫৫ লিটার তেল ছিল। যার বাজার মূল্য ছিল ৮০ হাজার টাকা। ওই রোডের নাইটগার্ড জয়নাল হোসেন জানান, রায় স্টোরের পাশের দোকান খোলা থাকায় আমি ফল পট্টির ওইপাশে ছিলাম। এদিকে কি হয়েছে তা আমি দেখিনি। রায় স্টোরের স্বত্বাধিকারী সঞ্জয় রায় জানান, আমি রাত বারটার কিছু পরে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়, সকালে এসে দেখি আমার ৩ ড্রাম পাম অয়েল চুরি হয়ে গেছে। মেইন স্ট্যান্ডের পাশে বেশকিছু দোকান সারারাত খোলা থাকলেও মহাসড়কের পাশে অবস্থিত আমার দোকানের সামনে থেকে কিভাবে চুরি হলো বুঝতে পারছি না। কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, দোকান থেকে নয় রাস্তার পাশ থেকে চুরি হয়েছে।

লাখ লাখ টাকার মাল বাইরে ফেলে রাখে, অথচ নিরাপত্তার কথা ভাবেন না দোকানদাররা। সেখানে নেই কোনো সিসি ক্যামেরা, নেই কোন ভালো নাইটগার্ডও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ