Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজারের উখিয়া থেকে ৩০ হাজার ইয়াবাসহ এক মহিলা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫

উখিয়া উপজেলা (কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ৮:২২ পিএম

এক প্রেস রিলিজে র‌্যাব-১৫, কক্সবাজার এর মিডিয়া সেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার ব্যাটালিয়ন সদর এর আভিযানিক দল কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বালুখালী পানবাজার এলাকা থেকে রোহিঙ্গা ইয়াবা কারবারি ০১ মহিলাকে আটক করতে সক্ষম হন।

প্রেস রিলিজে আরও জানানো হয়, " শুক্রবার (৪-নভেম্বর) বেলা দেড়টার দিকে উখিয়া পালংখালী ইউনিয়নের বালুখালী পানবাজারের মোহাম্মদ আলী ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ্ এর সামনে পাকা রাস্তার নিকট অভিযান চালিয়ে মরিজান (২৪) নামক ঐ মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়"।

পরে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে,বিধি মোতাবেক আটককৃত মহিলার দেহ তল্লাশী করে তার নিকট হতে মোট ৩০,০০০ (ত্রিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মৃত কবির আহমেদ মেয়ে মরিজান (২৪) সাং-বালুখালী, ক্যাম্প নং-১০, ব্লক জি-২৬, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার জানা যায়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে তার হেফাজতে রেখে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ