Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটে মটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো পথচারীর

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ৫:৫৬ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে মহাসড়ক পারাপারের সময় মটরসাইকেলের ধাক্কায় কাউলুস মার্ডি (৩২) নামে এক আদিবাসী যুবক নিহত হয়েছে। আহত হয়েছে দুই জন মটরসাইকেলের আরোহী।

শুক্রবার দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মিশনমোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত কাউলুস মার্ডি ঘোড়াঘাট উপজেলার আবিরেরপাড়া গ্রামের মৃত শিবচরণ মার্ডির ছেলে। অপরদিকে গুরুতর আহত মটরসাইকেল আরোহীরা হলো ইকবাল হোসেন মন্ডলের ছেলে রাকিব হাসান (১৭) ও মতিন মন্ডলের ছেলে বুলেট (২১)। তারা দুজন পাশ্ববর্তী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা গ্রামের বাসিন্দা এবং সম্পর্কে তারা আপন চাচা-ভাতিজা।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার দুপুরে আহত চাচা-ভাতিজা মটরসাইকেল নিয়ে ঘোড়াঘাট থেকে রানীগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। একই সময় রাস্তা পার হওয়ার চেষ্টা করছিল কাউলুস। মটরসাইকেলটি মিশনমোড়ে পৌঁছালে রাস্তার মাঝে কাউলুসকে ধাক্কা দেয়।পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারা যান কাউলুস। আহত দুজনের অবস্থাও গুরুতর হওয়ায় তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন,উভয়পক্ষের লোকজনকে থানায় ডাকা হয়েছে। তারা আসলেই আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ