Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামুতে জামে মসজিদ উদ্বোধন করলেন আওয়ামী লীগ নেতা সোহেল সরওয়ার কাজল

রামু (কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ৪:৪৪ পিএম

রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ঢেপারকুল গ্রামে একটি নতুন জামে মসজিদের উদ্ভোধন হয়েছে। এটি উদ্বোধন করলেন

রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল।

৪নভেম্বর জুমাবার উক্ত মসজিদে জুমার নামাজ আদায়ের মাধ্যমে মসজিটি উদ্ভোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী সভায় বিশেষ অতিথী ছিলেন রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামসুল আলম মন্ডল,আওয়মী লীগ নেতা ও সাংবাদিক নুরুল ইসলাম সেলিম,নুরুল কবির হেলাল।

সাবেক ইউপি সচিব শফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্থানীয় মুসল্লিদের
মধ্যে বক্তব্যে রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোস্তাক আহমদ, সাধারন সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

উদ্বোধনী জুমার নামাজের ইমামতি করেন চাকমারকুল বড় মাদ্রাসার শিক্ষা পরিচালক মাওলানা মুফতি কামাল হোসেন। মোনাজাত পরিচালনা করেন
রহমানিয়া মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা কলিমুল্লাহ।

ইউপি সদস্য মোঃ আজিজুল হক জানান, কাউয়ারখোপের দানবীর মরহুম হাজী জাফর আলমের পরিবারের দান কৃত ২০ শতক জমিতে সম্প্রতি স্থানীয় মুসল্লি ও জনগনের সহায়তায় মসজিদটি নির্মাণ করা হয়।



 

Show all comments
  • hassan ৪ নভেম্বর, ২০২২, ৫:০৫ পিএম says : 0
    দেশ চলে আল্লাহ শত্রুদের দ্বারা যারা কিনা কোরআন দিয়ে শাসন করে না তারা আবার মসজিদ উদ্বোধন করে নাউজুবিল্লাহ ও মুসলিম তোমরা কি মরে গেছ নবী সালাম কিভাবে ইসলাম প্রতিষ্ঠা করেছিল অর্ধেক বিশ্বে মসজিদ উদ্বোধন করেন না তরবারি দিয়ে এখনো সময় আছে তা দিয়ে তরবারি দিয়ে ইসলাম প্রতিষ্ঠা করতে হবে আমাদের দেশে তাহলে আমরা সুখে শান্তিতে বসবাস করতে পারব এই জালিমদের হাত থেকে রক্ষা পাবো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ