Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরোদহীন নির্বাচন কমিশনের কারণে পৃথিবীর ইতিহাসে যা নাই বাংলাদেশে তা ঘটেছে-কাদের সিদ্দিকী

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সখিপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : কৃষক শ্রমিক জনতা লীগ প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনে ১৫৩ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ও ১৪৭ টি আসনের নির্বাচনে ৫০টি কেন্দ্রে কোন ভোট পড়ে নাই এবং কুত্তা ঘুমিয়েছে শতকরা দুই ভাগ ভোটও পড়ে নাই,কিন্তু নির্বাচন কমিশন বলেছে শতকরা ৪০ভাগ ভোট পড়েছে- মুরোদহীন নির্বাচন কমিশনের কারণে পৃথিবীর ইতিহাসে যা নাই বাংলাদেশে তা ঘটেছে। তিনি বলেন, হাসিনা-খালেদা এ দেশের মানুষকে সম্মান জানাতে জানে না, খালেদা ৯০দিন অবরোধ দিয়েছে, হাসিনা মানুষ হত্যা করেছে, আর এ কথাটি খালেদা বলতেও পারে নাই। তাই হাসিনা-খালেদা দুইজন ব্যর্থ। এরা দু’জনই দেশের চৌদ্দটা বাজিয়েছে। বিমান মন্ত্রী সম্পর্কে তিনি বলেন, বামপন্থিরা মরতে পারে, কিন্তু ব্যর্থতা স্বীকার করতে জানে না, তাই মন্ত্রণালয়, বিমান ব্যর্থ হলেও মন্ত্রী ব্যর্থ হয় না।
 গত মঙ্গলবার বিকালে সখিপুর ডাকবাংলো চত্বরে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি আব্দুল হালিম সরকার লাল মিয়ার সভাপতিত্বে উক্ত সম্মেলনে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীর প্রতীক, যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, নাসরিন সিদ্দিকী, অধ্যাপক মীর জুলফিকার শামীম, আলমগীর সিদ্দিকী, অধ্যাপক নাজমুল হাসান প্রমুখ। জনাব কাদের সিদ্দিকী আরো বলেন, রোহিঙ্গাদের অত্যাচারে সরকারের বোধোদয় না হলেও আমরা মুসলমান হিসাবে এর তীব্র প্রতিবাদ জানাই। সখিপুর ইউএনও সম্পর্কে তিনি বলেন, যুদ্ধের সময় সখিপুরবাসীকে বুকে আগলে রেখেছি, আর ইউএনও ৯ম শ্রেণীর ছাত্রের বুকের উপর পা দিয়ে লাথি দেয়, এ ঘটনার পর ইউএনও সখিপুর থাকে কিভাবে? সে তো দুনিয়াতেই থাকবে না- এ জন্যে যুদ্ধ করি নাই। যুদ্ধের সময় যে সব কর্মী ছিল বর্তমানে সেই সব কর্মী থাকলে তিন মাসের মধ্যে বাংলাদেশ জয় করবো, না করতে পারলে বউয়ের শাড়ী পরে সখিপুর থেকে বের হয়ে যাব। পরে সাবেক ইউপি চেয়ারম্যান আতোয়ার রহমানকে সভাপতি অধ্যাপক মীর জুলফিকার শামীমকে সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকীকে সাংগঠনিক সম্পাদক করে সখিপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ কমিটি ঘোষণা করা হয়। এর পূর্বে জাহিদ হাসান রিপনকে সভাপতি অধ্যাপক নাজমুল হাসানকে সম্পাদক ও হারুন-অর-রশীদকে সাংগঠনিক সম্পাদক করে সখিপুর পৌর কৃষক শ্রমিক জনতা লীগ কমিটি ঘোষণা করা হয়।



 

Show all comments
  • ১৮ ডিসেম্বর, ২০১৬, ১১:০২ পিএম says : 1
    ঠিক বলেছেন|................. না দারালেও মুছলমান হিসাবে আমরা বার্মা মুছলিমদের পাশে দারাবো|
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ