Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বাধীনতা বিরোধীদের তালিকা থেকে হাফেজ্জী হুজুরের নাম বাদ না দিলে আন্দোলন -খেলাফত আন্দোলন

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সর্বজন শ্রদ্ধেয় আলেমে দ্বীন, খেলাফত আন্দোলনের প্রতিষ্ঠাতা, যুগশ্রেষ্ঠ বুযুর্গ হযরত হাফেজ্জী হুজুর রহ. এর নাম স্বাধীনতা বিরোধীদের তালিকা থেকে বাদ না দিলে রাজপথে আন্দেলনে নামার হুমকি দিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর। তিনি বলেন, স্বাধীনতা বিরোধীদের তালিকায় সর্বজন শ্রদ্ধেয় বুযুর্গ হাফেজ্জী হুজুরের নাম অন্তর্ভুক্ত করে মুনতাসির মামুন ও শাহরিয়ার কবির দেশের জনগণের কাছে সরকারের ভাবমর্যাদা ও সুনাম নষ্টের চক্রান্তে লিপ্ত। অন্যথায় এদেশের লাখ লাখ আলেম-ওলামা, তাওহীদি জনতা আন্দোলনে নামতে বাধ্য হবে।
তিনি বলেন, অবিলম্বে স্বাধীনতা বিরোধীদের তালিকা থেকে হযরত হাফেজ্জী হুজুর রহ. এর নাম প্রত্যাহার করা না হলে বাংলাদেশ খেলাফত আন্দোলন অচিরেই জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে কঠিন কর্মসূচি দিয়ে রাজপথে আন্দোলন নামবে ইনশাআল্লাহ। গত মঙ্গলবার বিকালে রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া মাদরাসায় বাংলাদেশ খেলাফত আন্দোলন এক বৈঠকে তিনি এসব কথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাধীনতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ