Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ভালোবেসে ফেঁসে গেছেন অহনা, গর্ভে যমজ সন্তান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৪:৫৭ পিএম

অভিনেত্রী অহনার পেটে জমজ সন্তান। গাইনি পরীক্ষা করে জানালেন ডাক্তার, বিষয়টি অহনা মানতে নারাজ। এ নিয়ে অহনার ব্যক্তি জীবনে নেমে এসেছে এলোমেলো ঝড়। এমন কথা শুনে ভালোবাসার মানুষ শামীম হাসানও দূরে চলে যাচ্ছে। অহনার জীবনের এমন ঘটনা আসলে বাস্তবে নয়, নাটকে। বৈশাখী টেলিভিশনের সামাজিক নাটক ‘ভালোবাসিয়া গেলাম ফাসিয়া’তে এমন গল্পই দেখা যাবে। বিআরবি হাসপাতাল নিবেদিত নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মহিন খান।

পরিচালক মহিন খান বলেন, শামীম হাসান সরকার ও অহনা দুজন দুজনকে ভালোবাসে। অহনা অসুস্থ হয়ে পড়লে শামীম তাকে নিয়ে যায় তার মেয়ে বন্ধু এক ডাক্তারের কাছে। তিনি নানা পরীক্ষা নিরীক্ষা করে বলেন, অহনার পেটে জমজ বাচ্চা! এ কথা শোনে অজ্ঞান হয়ে পড়েন শামীম। এরপর থেকেই নানা হাস্যরসের মধ্যদিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী।

জানা গেছে, ‘ভালোবাসিয়া গেলাম ফাসিয়া’ নাটকটি বৈশাখী টেলিভিশনের পর্দায় প্রচার হবে আজ (৩ নভেম্বর) রাত ১০টায়। অহনা ও শামীম হাসান সরকার ছাড়াও নাটকটিতে আরোও অভিনয় করেছেন রকি খান, রত্না খান প্রমুখ।



 

Show all comments
  • monir ৪ নভেম্বর, ২০২২, ১১:৫২ এএম says : 0
    টাইম লাইনটা ভালো করে দেন কিছু ভিউ আর ওয়েব সাইট ভিজিট করানোর জন্য আপনারা এমন সব টাইম লাইন করেন যে মানুষকে ভিব্রত করে তোলেন ফালতু
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ