Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিবি পরিচয়ে তুলে নেওয়ার চেষ্টা- আটক ৪

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ১১:৫৮ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে এক রয়েল বেকারি ডেলিভারি ম্যানকে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর বাজার এলাকায় ওই ঘটনাটি ঘটে।

রয়েল বেকারি ডেলিভারি ম্যান মোঃ মুক্তার হোসেন ( ৪০) ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বাগান গ্রামের মনিরুজ্জামানের ছেলে।

মুক্তার হোসেন জানান, আমি ঈশ্বরগঞ্জ থেকে ময়মনসিংহ যাচ্ছিলাম। যাত্রা পথে গৌরীপুর উপজেলার রামগেপালপুর অতিক্রম করতেই কয়েকজন লোক আমার গাড়ির গতিরোধ করে। তখন তারা ডিবি পরিচয়ে আমাকে বলে- আমার কাছে মাদক আছে। এসময় তারা চারজন মিলে আমাকে হেনকাপ পড়িয়ে তাদের ব্যবহৃত প্রাইভেটকার গাড়িতে তুলে। গাড়িতে তুলার পর ওরা আমাকে ইট ও লাঠি দিয়ে আঘাত করতে থাকে। তখন আমি প্রাণ বাঁচাতে চিৎকার করতে থাকি। আমার চিৎকার শুনে স্থানীয়রা গাড়িটিকে আটকিয়ে আমাকে উদ্ধার করে এবং তাদের আটক করে পুলিশে খবর দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাম গোপালপুর থেকে ডিবি পরিচয়ের গাড়িটি মুক্তারকে নিয়ে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। এসময় গাড়ির ভিতর থেকে চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয়রা ধাওয়া করে ঈশ্বরগঞ্জ পৌর বাজার এলাকায় এসে গাড়িটিকে আটক করা হয়েছে। সেই সাথে গাড়ির ভিতরে থাকা ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চার ব্যক্তিকে আটক করা হয়। পরে আহত অবস্থায় মুক্তারকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডিবি পরিচয়ে চার অপহরণকারীরা হলো-গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমি ইউনিয়নের কায়েদ পাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ আব্দুল্লাহ জুয়েল(২৮), ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার
সাখুয়া ইউনিয়নের বাবুপুর গ্রামের মোঃ নূরুল ইসলামের ছেলে সারোয়ার (৩৫), ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার গাজীর ভিটা ইউনিয়নের আয়লাতলি গ্রামের খালেক ওরফে সালামের ছেলে রফিকুল ইসলাম (৩০), একই উপজেলা দুরাল ইউনিয়নের মোমেনপুর গ্রামের নিজামুদ্দিনের ছেলে কামাল হোসেন (২৭)।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এঘটনায় আহত ব্যক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে। জড়িতদের আটক করা হয়েছে। যেহেতু ঘটনাস্থল পার্শবর্তী গৌরীপুর উপজেলায় তাই রাতেই আসামিদের গৌরীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম ছিদ্দিকী বলেন, এঘটনায় জড়িতদের থানা হেফাজতে রাখা হয়েছে। যেহেতু বাদী অসুস্থ হয়ে হাসপাতালে আছেন। তাই এখনো মামলা হয়নি। তবে বাদি এজাহার নিয়ে আসলেই সাথে সাথে মামলা রুজু করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ