Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরের বালিয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৯:০৬ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ঐতিহ্যবাহী জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার নাজেরা বিভাগের এক ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে আইয়ুব আলী (৫০) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আউয়ুব আলীকে বুধবার (২ নভেম্বর) বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ। পরে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন। সে উপজেলার বেলটিয়া বালিয়া গ্রামের বাসিন্দা ও বালিয়া বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী।

অভিযোগে জানা যায়, জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার নাজেরা বিভাগের ঐ ছাত্র মঙ্গলবার (১ নভেম্বর) সকাল ১০ টার দিকে শিক্ষকের জন্য পান আনতে মাদ্রাসা হইতে বের হয়ে পাশে বালিয়া বাজারে যায়। এসময় অভিযুক্ত ব্যবসায়ী আইয়ুব আলী ঐ ছাত্রকে তার দোকানে নিয়ে যায় এবং দরজা বন্ধ করে জোর পূর্বক বলাৎকার করে। পরে ছাত্রের চিৎকার শুনে সহপাঠীরা গিয়ে তাকে উদ্ধার করে। সাথে সাথে এ ঘটনা মাদ্রাসায় প্রকাশ হলে ছাত্ররা বিক্ষুব্ধ হয়ে উঠে এবং বিক্ষুব্ধ ছাত্ররা আইয়ুব আলীর দোকানে গিয়ে ভাংচুর চালায়। খবর পেয়ে মাদ্রাসার মুহতামিমসহ শিক্ষকগণ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় মাদ্রাসা এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে ব্যবসায়ী আইয়ুব আলীর বিরুদ্ধে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা নং-৪, তারিখ- ০২/১১/২০২২ দায়ের করা হয়েছে। ফুলপুর থানা পুলিশ অভিযুক্ত ব্যবসায়ী আইয়ুব আলীকে গ্রেফতার করে বুধবার (২ নভেম্বর) বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

স্থানীয় লোকজন বলেন, ১১ বছরের এই মাদ্রাসা ছাত্র এক কথায় শিশু। খেলাধুলা-পড়াশোনার বয়স তার। এই বয়সী ফুটফুটে শিশুর জন্য মায়া জাগার কথা। কামনা জাগার তো কথা না। অথচ ৫০ বছর বয়সী আইয়ুব আলীর কামনাই জেগেছিল। তাহলে বলাই যায়,আয়ুব আলী কোনো সাধারণ মানুষ নন সমাজকে কুড়ে খাওয়া কীটগুলোর মধ্যে একজন তিনি!

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, মামলা দায়েরের সাথে সাথে অভিযান চালিয়ে অভিযুক্ত আইয়ুব আলীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ