Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর পৌর এলাকার দত্তেরহাটে অশ্লীল ছবি ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৬:০৫ পিএম

সদর উপজেলা এক ব্যক্তিকে ডেকে নিয়ে অশ্লীল ছবি ধারণ করে চাঁদা দাবির অভিযোগে একই চক্রের ৫সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে ব্লাকমেইলের শিকার ব্যক্তির একটি মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং ব্লাকমেইলের কাজে ব্যবহৃত ৫টি মোবাইল জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার মহসিন টিটু, জোবেদা, নারগিছ আক্তার, ইসমত আরা ও জহির।

বুধবার দুপুরে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল ৩টার দিকে ভুক্তভোগী আব্দুল খালেক বেচু মাইজদীর শহরের উদ্দেশ্যে রওনা দেয়। পথে দত্তবাড়ীর মোড়ের একটি চায়ের দোকানে চা খেতে বসেন। এসময় বেচুর পূর্ব পরিচিত মহসিন টিটু (৪৫) তাকে তার বাড়ীতে চা খাওয়ার জন্য আমন্ত্রণ জানায়। বেচু সরল বিশ্বাসে টিটুর সাথে তার বাড়িতে যায়। এসময় বেচু একটি রুমের ভিতরে প্রবেশের সাথে সাথে টিটু বাহির থেকে দরজা বন্ধ করে দেয়। সাথে ১ জন অজ্ঞাত নারী ও ৫/৬ জন ব্যক্তিসহ ঘরে প্রবেশ করে বেচুকে উলঙ্গ করে ফেলে এবং অজ্ঞাত নারী নিজে উলঙ্গ হয়। একপর্যায়ে অজ্ঞাত নারী আব্দুল খালেক বেচুর সাথে জোরপূর্বক আপত্তিকর কাজে লিপ্ত হয় এবং অপরাপর সকলে উক্ত আপত্তিকর কাজের ছবি মোবাইলে ধারণ করে। পরবর্তীতে আসামীরা ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ৫০হাজার টাকা দাবী করে তার
মোটরসাইকেল রেখে দেয়।

নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে ব্লাকমেইল চক্রের ৫সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ