Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : সৈয়দপুরের বাইপাস সড়কের নাড়িয়া খাম্বা এলাকায় গত মঙ্গলবার বালুবোঝাই একটি ট্রাক্টর উল্টে জয়নুল (৩৬) নামে এক শ্রমিক নিহত হয়েছে। জয়নুলের বাড়ি সৈয়দপুর শহরের ওয়াপদা মোড়ের নতুনহাটে। প্রত্যক্ষদর্শী সূত্র মতে, মঙ্গলবার সকালে বালুবোঝাই ট্রাক্টর ওয়াপদা মোড় হয়ে টার্মিনালের দিকে যাওয়ার সময় উক্ত স্থানের বাঁকে ঘন কুয়াশার কারণে সড়ক থেকে ট্রাক্টরটি রাস্তার খাদের নীচে উল্টে পড়ে যায়। এতে ট্রাক্টরে থাকা শ্রমিক জয়নুল গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
নীলফামারী জেলা সংবাদদাতা

নীলফামারীর ডিমলায় মাইক্রোবাসের ধাক্কায় নুর হোসেন (৪৮) নামের এক ভ্যান চালক নিহত হয়েছে। গত মঙ্গলবার দুপুরে নীলফামারীর ডালিয়া সড়কের ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী সুইচগেট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক ডিমলা উপজেলার উত্তর সোনাখুলী গ্রামের মহির উদ্দিনের ছেলে। জানা যায়, দুপুর ১২টায় নিহত ভ্যান চালক ওই সড়ক ধরে তার ভ্যান নিয়ে যাচ্ছিলো। এমন সময় বিপরীত দিক হতে আসা একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ