Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ৯:৪৬ পিএম

ঝিনাইদহ সদর উপজেলার হাজীডাঙ্গা নামক স্থানে মঙ্গলবার রাতে এক মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় শাহ পরান (১৭) ও তার মামাতো ভাই আল মাহমুদ (১৮) নিহত হয়েছেন। শাহ পরাণ মহেশপুর উপজেলার মালাধরপুর গ্রামের আব্দুল আলীমের ছেলে। অন্যদিকে মামাতো ভাই আল মাহমুদ একই গ্রামে নেছার উদ্দীনের ছেলে।

দুই যুবকের মৃত্যুর খবর নিশ্চিত করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ শারমিন আক্তার সাড়ে ৮টার দিকে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবককে হাসপাতালে আনা হয়। এর মধ্যে শাহ পরান ঘটনাস্থলেই নিহত হন। উন্নত চিকিৎসার জন্য আল মাহমুদকে যশোর আড়াইশ বেড হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কালীগঞ্জের বারোবাজার নামক স্থানে মৃত্যুবরণ করেন। বিষয়টি নিয়ে মধুহাটী ইউনিয়নের বাজারগোপালপুর পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা

এসআই উত্তম কুমার জানান, মঙ্গলবার সন্ধ্যার পর জিয়ানগর বাজার থেকে কোটচাঁদপুর যাওয়ার সময় হাজীডাঙ্গা গ্রামের মোড়ে দুই যুবক দুর্ঘটনায় পতিত হয়। এরমধ্যে একজন ঘটনাস্থলেই নিহত হওয়ার কথা আমি শুনেছি। আরেকজনকে গুরুতর আহত অবস্থায় যশোর নিয়ে যাওয়া হচ্ছিল। তিনি জানান, দুর্ঘটনার বিষয়টি তদন্তের জন্য আমি এখন ঘটনাস্থলে রওনা হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ