Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে ভাইয়ের হাতে ভাই খুন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঢাকার ধামরাইয়ে বাড়ির সীমানা নিয়ে ভাই বড় ও ভাতিজা মিলে ছোট ভাই ইউনুছ আলী (৪০)কে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ইউনুছ আলী মৃত শুকুর আলীর ছেলে।
গতকাল মঙ্গলবার সকালের দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের ভাবনহাটি গ্রামে এ ঘটেছে। অভিযক্তরা হলেন আপন বড় ভাই মো. কুসুম আলী ও ভাতিজা মো. ইউসুফ আলী।
স্থানীয় সুত্রে জানা যায়, বড় ভাই কুসুম আলী ও ছোট ভাই ইউনুছ আলীর সাথে বাড়ির সীমানা নিয়ে দুই ভাই মধ্যে বেশ কিছু দিন যাবত বিবাদ চলে আসছিল। বাড়ির সেই সীমানা নিয়ে গত সোমবার দিনের বেলায় দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে সকালে ইউনুছ বাড়ি থেকে কাজে বের হওয়ার সময় বড় ভাই কুসুম আলী ও তার ছেলে ইউসুফ মিলে পেছন দিক থেকে দেশিয় অস্ত্র লোহার রড ও কাঠের লাঠি দিয়ে পিটিয়ে মাটিতে ফেলে দেয়। ইউনুছের ডাক চিৎকারে আশে পাশের লোক দৌড়িয়ে এসে তাকে উদ্ধার করে সাটুরিয়া উপজেলা সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ ব্যাপারে ধামরাই থানার ওসি (তদন্ত) ওয়াহিদ পারভেজ বলেন, সাটুরিয়া থানা পুলিশ লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ