Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে জিনজিরায় ভ্রাম্যমান আদালতে অভিযান

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১০:৪৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে জিনজিরা ও কদমতলী এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় রাত ৮টার পরে বিভিন্ন দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে একাধিক প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা করা হয়। কেরানীগঞ্জের রাজস্ব সার্কেল সহকারী কমিশনার( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মোঃ আলাউল ইসলাম এর নেতৃত্বে আজ সোমবার রাত ৮টায় এই অভিযান পরিচালনা করা হয়।

কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের নামজারি সহকারী মোঃ শাহাবুদ্দিন শিহাব জানান, রাত ৮টার পরে দোকানপাট খোলা রাখায় জিনজিরা বাজারের প্রিন্স স্টোর, জনিটাওয়ার এলাকায় একটি ফার্নিচারের দোকান, ইউনাইটেড বাইক স্টেশন ও কদমতলী এলাকায় বেস্ট ভাই, ভিশনসহ একাধিক ব্যবসায়িক প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা করা হয়।

কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মোঃ আলাউল ইসলাম জানান, বিদ্যুৎ সাশ্রয়ের জন্য রাত ৮টার পর দোকান পাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা রয়েছে। কিন্তু এই নির্দেশনা অমান্য করে ব্যবসায়ীরা তাদের দোকানপাট খোলা রেখেছে। তাই এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ