Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে কোস্ট গার্ডের অভিযানে ২ হাজার ৪০০ লিটার চোরাই ডিজেল জব্দ

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৯:২০ পিএম

চাঁদপুরের মতলব উত্তর থানাধীন দশআনি লঞ্চঘাট এলাকায় দুটি ট্রলার থেকে ২ হাজার ৪০০ লিটার চোরাই ডিজেল জব্দ করেছে কোস্টগার্ড। সোমবার (৩১ অক্টোবর ২০২২) বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৩১ অক্টোবর ২০২২ তারিখ আনুমানিক ১৪০০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন চাঁদপুর কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস সাদেকীন নির্ণয় এর নেতৃত্বে চাঁদপুরের উত্তর মতলব থানাধীন দশআনি লঞ্চঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২ টি ট্রলার (স্টিলবডি) ও ২৪০০ লিটার চোরাই ডিজেল জব্দ করা হয়। অভিযান চলাকালীন সময়ে ট্রলার (স্টিলবডি) ও তেলের প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। উক্ত অভিযানে উপস্থিত ছিলেন মোঃ আল এমরান খাঁন, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, উত্তর মতলব, চাঁদপুর।

তিনি আরও বলেন, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত চোরাই ডিজেল ও ট্রলার (স্টিলবডি) নৌ-পুলিশ, মোহনপুর এর নিকট হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ