Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাবের সাবেক ভোলা জেলা সংবাদদাতার মৃত্যু।বিভিন্ন মহলের শোক

বিভিন্ন মহলের শোক।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৭:৪৬ পিএম

দৈনিক ইনকিলাবের সাবেক জেলা সংবাদদাতা , ভোলা প্রেসক্লাবের সাবেক সফল সম্পাদক, লায়ন্স হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ,আমার দেশ ও চ্যানেল ওয়ানের সাবেক জেলা প্রতিনিধি এবং ভোলা জেলা ছাত্রদল প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৬০ বছর। তার মৃত্যুত শোক জানিয়েছেন জাতীয় ও স্থানীয় বিশিষ্টজনরা, ভোলার বিভিন্ন সাংবাদিকগণ।
জানা গেছে, তিনি গত এক সপ্তাহ ধরে বাংলাদেশ হার্ড ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সোমবার (৩১ অক্টোবর) দুপুর ২ টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ছেলে, স্ত্রী ও অসংখ্য গুণআগ্রহী রেখে গেছেন। মঙ্গলবার (১লা নভেম্বর) সকাল ৯ টায় মুসলিম পাড়া ওসমানিয়া জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।
মরহুমের মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ, বিজেপি চেয়ারম্যান ও ভোলা-১ আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহীম, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল, পৌর মেয়র আলহাজ্ব মরিুজ্জামান মনির, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, বিএনপি’র সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য হায়দার আলী লেলিন, জেলা বিএনপিসাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান প্রমুখ।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ