Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় কলেজ ছাত্র অপহরণ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৬, ৪:৪০ পিএম

সাতক্ষীরায় এক কলেজ ছাত্র অপহৃত হয়েছে। সে সদর উপজেলার মহাদেবনগর গ্রামের গণেশ চন্দ্র সরকারের ছেলে গৌতম চন্দ্র সরকার। গৌতম সীমান্ত আদর্শ কলেজ, মাহমুদপুর, সাতক্ষীরার অনার্স প্রথম বর্ষের ছাত্র। বাবা গণেশ চন্দ্র ঘোনা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য।

গণেশ চন্দ্র সরকার জানান, তার ছেলে গৌতম পড়াশুনায় খুবই ভালো। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যার পর বাড়ির পাশে রুহুল আমিনের মুদি দোকানে টেলিভিশনে খেলা দেখতে যায়। পার্শ্ববর্তী কিনু ও দীপঙ্কর এর বরাত দিয়ে তিনি বলেন, রাত ৮ টার দিকে গৌতমের মোবাইল ফোনে একটি রিং আসলে সে ফোন নিয়ে বেরিয়ে পড়ে। এরপর থেকে গৌতমের কোন খবর নেই। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তিনি জানান, পাড়া গ্রামে তাদের কোন শত্রু আছে বলে তিনি বিশ্বাস করেন না।

গৌতমের মামা শ্যামাপদ সরকার জানান, গৌতমকে কেউ না কেউ অপহরণ করেছে। এ ব্যাপারে তিনি প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করে বলেন, নিকট আত্মীয় থেকে শুরু করে বাংলাদেশ-ভারতের বিভিন্ন জায়গায় মোবাইলে খোঁজ নেওয়া হয়েছে কিন্তু তার কোন খবর পাওয়া যায়নি। তিনি বলেন, গৌতমকে না পেয়ে তার বাবা-মা’সহ আমরা সবাই ভীষণ চিন্তিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ