Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় অবৈধ স্থাপনা উচ্ছেদে কেডিএ’র অভিযান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৬:২৮ পিএম

খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের (কেডিএ) মহাপরিকল্পনার আওতাভুক্ত এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালানো হয়েছে। আজ সোমবার দুপুরে খুলনা মহানগরীর লবনচরা এলাকায় এ অভিযান পরিচালনা করে কেডিএ। অভিযানকালে অন্যান্য অবৈধ স্থাপনার সাথে একটি ত্রিতল ভবনও ভেঙে ফেলা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (উন্নয়ন নিয়ন্ত্রণ) শবনম সাবা, সদস্য (উন্নয়ন) জামাল উদ্দিন বাচ্চু, অথরাইজড অফিসার জি এম মাসুদুর রহমান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট, মোঃ আলামিন প্রমুখ।

কেডিএ’র সদস্য (উন্নয়ন) জামাল উদ্দিন বাচ্চু জানিয়েছেন, পরিকল্পিত নগরায়নের স্বার্থে ভবিষ্যতেও এ ধরণের অননুমোদিত, খেলাপী ও অবৈধ স্থাপনা অপসারণ কার্যক্রম অব্যাহত থাকবে। পরিকল্পিত খুলনা গড়তে ও ভবন মালিকদের আর্থিক ক্ষয়ক্ষতি পরিহারের লক্ষ্যে নকশা অনুমোদন ব্যতীত ও নকশার ব্যত্যয় ঘটিয়ে এবং অবৈধ দখলদারিত্বের মাধ্যমে যে কোন নির্মাণ কাজ হতে বিরত থাকতে সবার প্রতি তিনি আহবান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ