Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে আইনজীবীর লাশ উদ্ধার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৬:২৬ পিএম

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের আইনজীবী জহুরুল হকের (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ অক্টোবর) সকালে তাঁর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। তিনি কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বি-কয়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে।

স্থানীয় ও থানা সূত্রে জানাগেছে, প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর ছাড়াছাড়ি হয়ে যায়। পরে আরেকটি বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও তাঁর ছাড়াছাড়ি হয়ে যায়। রবিবার রাত সাড়ে ১১টার দিকে বিষ পান করে শোবার ঘরের দরজা লাগিয়ে দেন। ঘরের মধ্যে তাঁর আর্তচিৎকার শুনতে পেয়ে ঘরের দরজা ভেঙে বাড়ির লোকজন ঘরের ভেতরে প্রবেশ করেন। তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সকালে তাঁর লাশ উদ্ধার করে কালুখালী থানা পুলিশ। পরে মরদেহের ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, খবর পেয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে জানতে পেরেছি, তিনি বিষপান করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সদস্য আইনজীবী অভিজিৎ সোম বলেন, আইনজীবী মারা যাওয়ার কারণে আদালতের কার্যক্রম বিরত রাখা হয়। বার এসোসিয়েশনের পক্ষ থেকে শোক প্রস্তাব আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ