Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে শিশুকে বলৎকারের অভিযোগ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৬:২৫ পিএম

রাজবাড়ীতে শাকিল (১৪) নামে এক কিশোরের বিরুদ্ধে শিশুকে বলৎকার করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামে। এ বিষয়ে সোমবার সকালে ভূক্তভোগি শিশুটির বাবা বাদী হয়ে কালুখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। শিশুটি রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অভিযোগ শাকিল আবদুস সালামের ছেলে।

শিশুটির বাবা বলেন, রবিবার বিকাল বাড়ির পাশে প্রতিবেশি দুই শিশুর সঙ্গে আমার ছেলে খেলাধূলা করছিল। এসময় শাকিল এসে আমার ছেলেকে ডেকে বাড়ির পাশের বাঁশঝাড়ের দিকে ডেকে নিয়ে যায়। কিছু সময় পরে বাঁশঝাড় থেকে আমার ছেলে চিৎকার করে উঠে। চিৎকার শুনে ওই শিশুরা আমাদের বাড়িতে ছুটে আসে। আমার ছেলেকে মারধর করা হচ্ছে বলে জানায়। ছুটে গিয়ে আমরা বলৎকারের বিষয়টি বুঝতে পারি। এরপর তাকে নিয়ে হাসপাতালে ও থানায় যাই। রাজবাড়ী সদর হাসপাতালে আসার পরামর্শ দেওয়া হয়। সন্ধ্যায় ছেলেকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বলৎকারের বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের জ্যেষ্ঠ স্টার্ফ নার্স আবদুল্লাহ আল মামুন। তিনি বলেন, শিশুটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বলেন, রাতেই বিষয়টি জানতে পেরেছি। সকালে এবিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করতে বলা হয়েছে। অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ