Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৬:১৬ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে সুমিত্রা রানী মহন্ত (৩৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ অক্টোবর) দুপুরে সুন্দরগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ড বামনজল মহল্লা থেকে সুমিত্রার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে আইন শৃঙ্খলা বাহিনী। সুমিত্রা রানী ওই মহল্লার সুবল চন্দ্র মহন্তের স্ত্রী।

স্থানীয়রা জানায়, সুমিত্রা রানী দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক রোগে ভুগছিলেন। তখন থেকেই স্থানীয় পল্লী চিকিৎসকদের কাছে চিকিৎসা গ্রহণ করেও সুস্থ না হওয়ায় তিনি মানসিকভাবে ভেঙ্গে পড়েন। এমতাবস্থায় সোমবার সকালে পরিবারের লোকজনের অজান্তে বসত বাড়ীর রান্নাঘরের ধর্নার সাথে প্লাস্টিকের রশি গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন। এসময় পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করেন।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, সুমিত্রা রানী নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এনিয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ