Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছবি ও ভিডিও প্রকাশ করে নজর কাড়লেন পূজা চেরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৫:৪২ পিএম

নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি। একের পর এক সিনেমায় বাজিমাত করে চলেছেন তিনি। সম্প্রতি ব্যক্তিগত ইস্যুতে সমালোচনার মুখে পড়েন। তবে সবকিছুকে পাশ কাটিয়ে প্রতিনিয়ত নিজের দ্যুতি ছড়িয়ে চলেছেন এই নায়িকা। সিনেমার মতো নজর কাড়ছেন সোশ্যাল মিডিয়াতেও। ভক্তদেরকে মাতিয়ে রাখতে প্রতিনিয়ত বিভিন্ন লুকের ছবি পোস্ট করেন পূজা। এসবের ধারাবাহিকতায় রবিবার (৩০ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেন পূজা। সেখানেও বরাবরের মতো নেটিজেনদের নজর কেড়েছেন পূজা। এমনকি কমেন্টবক্সে নায়িকার রূপের প্রশংসায় পঞ্চমুখ হয় সবাই।

তিনি তার ভেরিফায়েড ফেসবুক ফ্যানপেজে ৫টি ছবি পোস্ট করে লেখেন, ‘সবকিছুরই সৌন্দর্য আছে, সবাই তা দেখে না’। ছবি গুলোতে, হলুদ শাড়ির সঙ্গে কালো ব্লাউজ, চোখে কালো চশমা, হাতভর্তি চুড়ি, পায়ে হাই হিল পরে ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি। কখনও শুয়ে বই পড়ছেন, কখনও বা লাল গোলাপ ঠোঁটে আটকে রেখেছেন। সেই সব ছবিতে অন্য এক পূজাকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা।

এদিকে এই ছবির পরেই ফটোশুটের ভিডিও প্রকাশ করেছেন পূজা। আর এই ভিডিও হুমড়ি খেয়ে দেখছে নেটিজেনরা। শুধু তাই নয় মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে। নেতিবাচক-ইতিবাচক দুই ধরনের মন্তব্যই দেখতে পাওয়া যাচ্ছে।

জানা গেছে, বেইলি রোডে অবস্থিত প্রফেশনার ফটো স্টুডিও ইভিএফ-এ কদিন আগে ছবিগুলো তোলেন নায়িকা। রবিবার (৩০ অক্টোবর) তা পোস্ট করলেন। ইভিএফ টিমের সজ্জায় আর নূর এর মেক আপে পূজার দারুণ এই ছবিগুলো তুলে দেন স্টুডিওর প্রধান চিত্রগ্রাহক রফিকুল ইসলাম।

মডেলিং ও শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন পূজা চেরী। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর ২০১৮ সালে 'নূর জাহান' চলচ্চিত্র অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় তার অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসাসফল 'পোড়ামন ২' ও 'দহন' চলচ্চিত্রে অভিনয় করেন। ২০২২ সালে বাংলা ছবির তারকা অভিনয়শিল্পী শাকিব খানের সাথে ভিন্ন ধরনের চলচ্চিত্র 'গলুই'-এ অভিনয় করে দারুণ সাড়া ফেলেন। ২০১৯ সালে 'পোড়ামন ২' ছবির জন্য শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রী ক্যাটাগরিতে মেরিল-প্রথম আলো পুরস্কার পান পূজা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ