Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নারীসহ নিহত ৩

সিলেট অফিস | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৬, ১২:৪০ পিএম

সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজারে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

বুধবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকার হাবিবুল্লার ছেলে মাহিন আহমদ (৩০) এবং একই এলাকার জেসমিন (৩৫) ও সুজন (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া কুমিল্লা ট্রান্সপোর্ট নামে একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ওই তিনজনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস থেকে ৮ জনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে তিন জন মারা গেছেন। এছাড়া বাসের কয়েকজন যাত্রীও আহত হয়েছেন।

সিলেট দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া পুলিশের আরেকটি টিমকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেও পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ