Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে আগুনে পুড়ে ৯টি দোকান ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৬, ২:১২ পিএম

বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৯টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্তদের। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মুরাদপুর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে দোকান বন্ধ করে চলে যাওয়ার পর আড়াইটার দিকে হঠাৎ করে বাজারে আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন। পরে তারা দ্রুত এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়।

খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুনে বাজারে ছড়িয়ে পড়লে ৬টি দোকানের সম্পূর্ণ ও ৩টি দোকানের মালামাল আংশিক পুড়ে যায়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কাজী নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ