Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদরাসা শিক্ষা উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে

নান্দাইলে আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ঘোষপালা ফাযিল মাদরাসার নতুন মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থার স্থাপন, মাদরাসার সংস্কার কাজের শুভ উদ্ভোধন ও ২০২২ আলিম পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মাদরাসার মাঠে আয়োজিত ছাত্র/ছাত্রী, অভিভাবক সমাবেশে ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার মান উন্নয়নে সকলকে একসাথে কাজ করার আহবান জানান।
তিনি বলেন, বর্তমান সরকার মাদরাসা শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষা ক্ষেত্রে অবকাঠামো উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ গ্রহন করেছেন। প্রতিটি মাদরাসায় শেখ রাসেল আধুনিক ডিজিটাল ল্যাব নির্মাণ করে দেয়া হয়েছে। মাদরাসার সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আবু বক্কর সিদ্দিক বাহার, চন্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইঁয়া, উপজেলা আ.লীগ নেতা মো. সাইদুর রহমান, অত্র মাদরাসার প্রিন্সিপাল জমিয়াতুল মোদার্রেছীন নান্দাইল উপজেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক মাওলানা আবুল হাসান মো. এনামুল হক, নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু বিশেষ অতিথি হিসাবে উপস্থিাত ছিলেন।
প্রভাষক শফিউল্লাহ ও সহকারী অধ্যাপিকা শাহিনা আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মো. এনামুল হক বাবুল, শিক্ষা প্রকৌশল মো. ফখরুল আলম, রসুলপুর আলিম মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম, আ.লীগ নেতা খায়রুল ইসলাম, আলিম পরীক্ষার্থী মো. জহিরুল ইসলাম প্রমুখ। উক্ত অনুষ্ঠানে কোরআন তেলওয়াত করেন মাজহারুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ