Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিড়াল হত্যার বিচার চেয়ে সিরাজদিখান থানায় কিশোরী

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ৮:৪৮ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পোষা বিড়াল হত্যার অভিযোগ এনে বিচারের দাবিতে আছিয়া আক্তার (১৩) নামের এক কিশোরী থানায় হাজির হয়েছে।

এ ঘটনায় রোববার দুপুরে কিশোরীর মা আকলিমা আক্তার শারমিন সিরাজদিখান থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ আমলে নিয়ে পুলিশ মৃত বিড়ালটির ময়নাতদন্তের জন্য উপজেলা পশু হাসপাতালে পাঠিয়েছে।
আছিয়া উপজেলার মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের মো. কালাম শেখের মেয়ে।

আছিয়া জানায়, বিড়ালটিকে সে ছোটবেলা থেকে লালন-পালন করত। আজ দুপুরে বিড়ালটিকে উত্তর ফুরশাইল গ্রামের মৃত সিরাজ মিয়ার স্ত্রী তাসলিমা ও তার মেয়ে সেলিনা কাঠ দিয়ে আঘাত করে। পরে চিকিৎসার জন্য পশু হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্মকর্তারা বিড়ালটি মৃত ঘোষণা করেন।

সিরাজদিখান থানার ওসি একেএম মিজানুল হক অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, বিড়ালটিকে ময়নাতদন্তের জন্য উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার কার্যালয়ে পাঠানো হয়েছে।
তিনি বলেন, বিড়ালটিকে কে বা কারা হত্যা করেছে তা এখনও নিশ্চিত নয়। তবে অভিযোগকারীর দাবি পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীরা তার বিড়াল হত্যা করেছে।

উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা শবনম সুলতানা বলেন, বিড়ালটি মৃত অবস্থায় আমাদের এখানে আনা হয়। ময়নাতদন্তের জন্য এটি আমাদের অফিসে রয়েছে। সোমবার বিড়ালটির ময়নাতদন্ত করা হবে।



 

Show all comments
  • Harunur Rashid ৩১ অক্টোবর, ২০২২, ১:৩১ এএম says : 0
    Human can't get justice in a land, cat asking for justice. Hope this is a very luck cat.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ