Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

তমদ্দুন মজলিসের আলোচনা সভা ও পদক প্রদান অনুষ্ঠান আজ

ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : ঐতিহাসিক ভাষা আন্দোলনের স্থপতি সংগঠন তমদ্দুন মজলিসের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে “বিপন্ন মানবতা রক্ষায় বিশ্বনবী (স:)-এর আদর্শ অনুসরণের আবশ্যকতা” শীর্ষক এক আলোচনা সভা, হামদ-নাত-আবৃত্তি ও শান্তি পদক প্রদান অনুষ্ঠান আজ (১৩ডিসেম্বর) বিকেল ৩.৩০টায় রিপোর্টার্স ইউনিটি সাগর রুনি হলরুম মিলনায়তন (২য় তলা), ৮/৪-এ, তোপখানা, রোড, সেগুনবাগিচা, ঢাকায় অনুষ্ঠিত হবে।
তমদ্দুন মজলিসের সভাপতি অধ্যাপক এম এ সামাদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও ঢাকা সরকারি মাদ্রাসা-ই আলিয়ার অধ্যক্ষ প্রফেসর সিরাজ উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলা একাডেমির সাবেক মহাপরিচালক ড. মাহমুদ শাহ কোরেশী ও ভাষা সৈনিক ও প্রবীণ সাংবাদিক অধ্যাপক আবদুল গফুর। এ ছাড়াও আলোচনায় অংশগ্রহণ করবেন ড. আহমদ আব্দুল কাদের, মাওলানা উবায়দুর রহমান খান নদভী , ড. আহমদ আবুল কালাম, ড. মুহাম্মদ সিদ্দিক, অধ্যাপক মুহাম্মদ ফরিদউদ্দীন খান, আবদুল আউয়াল ঠাকুর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ