Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহ্বান ডিসি এনামুল হক

পেশাগত দায়িত্ব পালনে করলে সকল ধরনের সহযোগিতার আশ্বাস

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১০:০৯ পিএম

ময়মনসিংহের সুযোগ্য জেলা প্রশাসক মোঃ এনামুল হক বলেছেন,সাংবাদিকরা জাতির বিবেক।বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমেই সাংবাদিকরা দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারে। পেশাগত দায়িত্ব পালনের সময় যদি কখনও আমার সহযোগিতা প্রয়োজন হয় তাহলে আমি আপনাদের সর্বাত্নক সহযোগিতা করবো। ময়মনসিংহে সাংবাদিকরা সব সময়ই পেশাগত দায়িত্ব পালনে অনেক বেশী আন্তরিক।

তিনি বলেন, ব্রিটিশ আমল থেকে ময়মনসিংহ একটি জেলা হিসেবে স্বীকৃত। সাংবাদিকতার গুরুত্ব এখনো অনেক বেশি।জেলা প্রশাসক জনাব এনামুল হক আরও বলেন,সংবাদপত্রের সুষ্টুধারা প্রবর্তনের জন্য সাংবাদিকদের সমাজের প্রতি দায়বদ্ধতা রয়েছে।

২৯ অক্টোবর (রোববার) আকুয়া বাইপাস সংলগ্ন প্রেসক্লাব ময়মনসিংহের নতুন কার্য্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের ময়মনসিংহের সম্পাদক এবং প্রকাশক আলহাজ্ব শামসুল আলম খানের সঞ্চালনায় এবং প্রেসক্লাব ময়মনসিংহের সভাপতি ও দৈনিক সবুজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক প্রবীন সাংবাদিক মোঃ আফছর উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে তিনি আরও বলেন, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের জন্য অধিকতর প্রশিক্ষণ প্রয়োজন। সঠিক প্রশিক্ষণ একজন সাংবাদিকের দক্ষতা বৃদ্ধির জন্য নিয়ামকের ভূমিকা পালন করে।

প্রেসক্লাব ময়মনসিংহের নতুন কার্য্যালয় উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা পরিষদ এর প্রশাসক এবং নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান । জনাব ইউসুফ খান পাঠান বলেন, সাংবাদিকরা জাতির দর্পন। জাতি গঠনে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এইজন্য যা যা সাহায্য করা দরকার তা আমরা করে যাব।
এ সময় প্রেসক্লাব ময়মনসিংহের সকল সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ