Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশ বাহিনীর তৎপরতার কারণে দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতি হয়েছে - ফাহমী গোলন্দাজ বাবেল এমপি

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৯:৪৪ পিএম

"কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র" পুলিশই জনতা, জনতাই পুলিশ এই প্রতিপাদ্য বিষয়টি সামনে রেখে গফরগাঁও থানার পুলিশ ও গফরগাঁও কমিউনিটি পুলিশিং সমন্বয়ে কমিটির উদ্যোগে কমিনিউটি পুলিশিং ডে-২০২২ উদযাপন করা হয়েছে ৷ কমিউনিটি পুিলশিং ডে উপলক্ষে আয়োজতি বর্ণাঢ্য র‌্যালি আজ শনিবার ২৯ অক্টোবর সকাল ১০টায় গফরগাঁও থানা চত্বর থেকে বের শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে থানায় এসে শেষ হয় । এ সময় এলাকার বিভিন্ন শ্রেণী পেশার জনগণকে নিয়ে র‌্যালি বের হয়। এ উপলক্ষে গফরগাঁও থানা প্রাঙ্গনে আলোচনা সভার আয়োজন করা হয়৷

আলোচনা সভায় গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি ফাহমী গোলন্দাজ বাবেল।এ সময় উপস্থিত ছিলেন অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, গফরগাঁও থানার ওসি ফারুক আহাম্মেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,গফরগাঁও থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি নাজমুল হক ঢালী, জেলা পরিষদের সদস্য মো, দেলোয়ার হোসেন রিপন প্রমুখ ।

প্রধান অথিতির বক্তব্যে এমপি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন,‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশ পুলিশ জনগণ তথা সকল শ্রেণি ও পেশার মানুষের সহযোগিতা নিয়ে পারস্পরিক আস্থা ও সহযোগিতার সর্ম্পকের মাধ্যমে মাদক, নারী ও শিশু নির্যাতন ও সন্ত্রাসবাদসহ সকল ধরনের অপরাধ দমনে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য নজিরবিহীন কাজ করে যাচ্ছে । পুলিশ বাহিনীর তৎপরতার কারনে দেশের আইন শৃংখলা পরিস্থিতি উন্নতি হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ