Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

থেতরাই আব্দুল জব্বার কলেজের নবীনবরণ ও বিদায়ী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৮:৩৭ পিএম

থেতরাই আব্দুল জব্বার কলেজের দোয়া, নবীন বরণও বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার সকালে উলিপুর উপজেলার থেতরাই আব্দুল জব্বার কলেজের মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজের ছাত্র মো.আইনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলেজ পরিচালনা কমিটির সদস্য হাফিজুর রহমান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উলিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উলিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মো. আহসান হাবিব রানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তারিকুল ইসলাম,থেতরাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, থেতরাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল শেখ ও সাধারন সম্পাদ আনিছুর রহমান, কলেজ পরিচালনা কমিটির আব্দুল হামিদ মাষ্টার, মো. কামরুজ্জামান, ও কলেরে অধ্যক্ষ মাহবুবুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন এবং পরবর্তীতে বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা শেষে শিক্ষা উপকরণ তুলে দেন উপস্থিত অতিথিরা। সবশেষে মিলাদ ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ