Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হোসেনপুরে কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার অভিযোগ

হোসেনপুর (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কিশোরগঞ্জে হোসেনপুরে ঝগড়া থামাতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় কলেজ ছাত্র নাঈম শেখকে প্রাণ দিতে হলো। সে উপজেলার হোগলাকান্দি গ্রামের আব্দুর রশিদের ছেলে ও হোসেনপুর সরকারী মডেল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলো। এ ঘটনার পুলিশ বিজয় (১৯)কে আটক করেছে। বিজয় ওই গ্রামের আলাল উদ্দিনের ছেলে।
পুলিশ ও নিহতের পরিবার জানান, ঝগড়া থামানুই কাল হলো নাঈম শেখের। টানা ৯ দিন চিকিৎসাধী থাকার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে সে মারা গেছে।
পরিবারের একমাত্র উর্পাজনক্ষম নাঈম বিদেশ যাওয়ার জন্য পাসপোর্ট করা হয়। তার পরিবারে চলছে শোকের মাতম।
জানা যায় নিহত নাঈম ও আমিনুল গত ১৯ অক্টোবর বুধবার সন্ধায় বোর্ডের বাজার থেকে বাড়ি ফেরার পথে (বড়ই তলা নামক স্থানে) কতিপয় সন্ত্রাসী নাঈম ও আমিনুলকে ঘেরাও করে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে আমিনুল সুস্থ হলেও নাঈমের অবস্থা অবনতির হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে আইসিইউএতে চিকিৎসাধীন অবস্থায় ৯দিন পর গত শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে নাঈমের মৃত্যু হয়।
এ ব্যাপারে হোসেনপুর থানায় মামলা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আসাদুজ্জামান টিটু জানায়, মাস দেড়েক আগে শাহাব উদ্দিনের মুদি দোকান থেকে কেনা-কাটার সময় দুপক্ষের ঝগড়া হয়। বিষয়টি নাইম মিমাংসা করে দেয়। তারপরও সন্ত্রাসীরা তাকে মারধর করে। পরে চিকিৎসাধীন অবস্থায় নাঈম মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ