Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূঞাপুরে খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

টাঙ্গাইলের ভূঞাপুরে মালা বেগম (৩২)কে মধ্যরাতে পরিকল্পিতভাবে হত্যাকারী গ্রেফতারকৃত সিএনজি চালক মোবারক হোসেন ও হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও পরিবার। গতকাল শনিবার বেলা সাড়ে ১১ টায় ভূঞাপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এ সময় ভূঞাপুর-তারাকান্দি মহাসড়ক অবরোধ করে বিক্ষুদ্ধ এলাকাবাসী। প্রায় ৩ শতাধিক লোকজন মানববন্ধনে অংশ নেন।
মানববন্ধনে বক্তরা জানান, মধ্যরাতে সিএনজি চালক মোবারক হোসেন, মালাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে তার জবানবন্দি তিনি আদালতে দিয়েছেন। কিন্তু তিনি একা এমন হত্যা করেনি। তার সাথে আরও অনেকে জড়িত রয়েছে। তাকে রিমান্ডে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ করলে বাকিদের নাম আসবে।
মালাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে দাবি করে তারা আরও বলেন, হত্যার ঘটনায় একটি মহল সিএনজি চালকসহ জড়িতদের আড়াল করতে নানা ষড়যন্ত্র ও পায়তারা করছে। ষড়যন্ত্রকারীরা যাতে ময়নাতদন্তের রিপোর্ট ভিন্নখাতে প্রবাহিত না করতে পারে সে জন্য প্রশাসন ও পুলিশের কাছে জোর দাবি জানাচ্ছি।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান খান, অর্জুনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মোফাজ্জল হোসেন সরকার, জগৎপুড়া গ্রামের ইউপি সদস্য সুলতান খান তপন, অর্জুনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রাকিব হাসান খান রাসেল, আ.লীগ নেতা মো. শামীম হোসেন খান (কালু) সাবেক ছাত্রলীগ নেতা ইলিয়াছ হোসেন খান, ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম সুমন, মালার মেয়ে চাঁদনী আক্তার, মারিয়া প্রমুখ।
প্রসঙ্গত প্রকাশ, গত ১৮ অক্টোবর রাত ৩টার দিকে উপজেলার ভূঞাপুর-তারাকান্দি সড়কের তারাই কবরস্থানের পাশ থেকে অচেতন ও রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত (মালাকে) দেখে স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯-এ নম্বরে ফোন করে। পরে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মালা গোপালপুর উপজেলার নলীন গ্রামের দেলোয়ার খানের স্ত্রী ও অর্জুনা ইউনিয়নের জগৎপুড়া গ্রামের তারা খানের মেয়ে। মালা তিন সন্তানের জননী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ