Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদ্রাসা শিক্ষা উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে - এম,পি তুহিন

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৮:২১ পিএম | আপডেট : ৮:২৩ পিএম, ২৯ অক্টোবর, ২০২২

ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ঘোষপালা ফাযিল মাদ্রাসায় নতুন মসজিদ নিমার্ণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন, মাদ্রাসার সংস্কার কাজের শুভ উদ্ভোধন ও ২০২২ আলিম পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে শনিবার (২৯ অক্টোবর) মাদ্রাসার মাঠে আয়োজিত ছাত্র/ছাত্রী, অভিভাবক সমাবেশে ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার মান উন্নয়নে সকলকে একসাথে কাজ করার আহবান জানান।

তিনি বলেন, বর্তমান সরকার মাদ্রাসা শিক্ষার উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষা ক্ষেত্রে অবকাঠামো উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ গ্রহন করেছেন। প্রতিটি মাদ্রাসায় শেখ রাসেল আধুনিক ডিজিটাল ল্যাব নিমার্ণ করে দেওয়া হয়েছে। মাদ্রাসার সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আবু বক্কর সিদ্দিক বাহার, চন্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইঁয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা সাইদুর রহমান, অত্র মাদ্রাসার প্রিন্সিপাল জমিয়তুল মোদারিসীনের যুগ্ন সাধারণ সম্পাদক মাওঃ এনামুল হক , নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

প্রভাষক শফিউল্লাহ ও সহকারী অধ্যাপিকা শাহিনা আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, উপজেলা শিক্ষা প্রকৌশল মো. ফখরুল আলম, রসুলপুর আলিম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা খায়রুল ইসলাম, আলিম পরীক্ষার্থীদে মো. জহিরুল ইসলাম প্রমুখ। উক্ত অনুষ্ঠানে কোরআন তেলওয়াত করেন মাজহারুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ