Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে দুইজন নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৬:১০ পিএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর পিপইয়াকান্দি গ্রামে গরু চুরি করতে গিয়ে এলাকাবাসীর গণপিটুনিতে দুই চোর মারা গেছেন। শনিবার ভোররাতে গরু চুরি করে নিয়ে যাওয়ার পথে স্থানীয় গ্রামবাসী তাদের আটক করে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্ত্যবরত চিকিৎসক মুসা নামের একজনকে মৃত ঘোষণা করেন। পরে প্রাথমিক চিকিৎসা শেষে জুয়েল নামে আরেক চোরকে কুমিল্লায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় ।

এদিকে এ ঘটনার সঙ্গে জড়িত মনসুর নামের এক গরু চোরকে আটক করে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল জানান, গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় গ্রামবাসী তাদের আটক করে গণপিটুনি দেয়। পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে দুই জন মারা যায়। আটক করা হয় একজনকে। এসময় চুরি করে নিয়ে যাওয়া দুইটি গরু উদ্ধার করা হয়। নিহত ও আটক একজনের বিরুদ্ধে রয়েছে চুরি ডাকাতির একাধিক মামলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ