Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইলন মাস্কের কাছে টুইটার অ্যাকাউন্ট ফেরত চাচ্ছেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৫:৩৬ পিএম

৪৪ বিলিয়ন ডলারের চুক্তিতে টুইটার কিনে নিয়েছে টেসলা এবং স্পেসএক্স কোম্পানির প্রধান ইলন মাস্ক। এ খবর প্রকাশ্যে আসার পর দারুণ খুশি বিতর্কিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ইলনের প্রশংসায় পঞ্চমুখ এই নায়িকা। ইলন মাস্ককে ট্যাগ করে কঙ্গনা গতকাল শুক্রবার ইনস্টাগ্রামে স্টোরিতে একটি পোস্টও দেন। সেখানে সরাসরি কিছু না বললেও কঙ্গনা তার ভক্তদের বক্তব্য শেয়ার করে আদতে নিজের অ্যাকাউন্ট ফিরে পাবার চেষ্টা করছেন। এজন্য ইলন মাস্কের সিদ্ধান্তের পক্ষে অবস্থান নিয়েছেন কঙ্গনা।

কঙ্গনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভক্তদের যে সকল পোস্ট শেয়ার করেছেন। তাতে দেখা যায়, ইলন মাস্ককে ট্যাগ করে এক ভক্ত লিখেছেন, ‘বাকস্বাধীনতা অত্যন্ত জরুরি। এজন্য কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সচল করে করে দেওয়া হোক।’ কঙ্গনার অ্যাকাউন্ট সচল করার দাবি জানিয়ে আরেকজন লিখেছেন, ‘বামপন্থীদের কারণে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছে। সুতরাং অ্যাকাউন্টটি সচল করে দেওয়া হোক।’

এর আগে গত বছর মে মাসে বিতর্কিত পোস্ট ও সাম্প্রদায়িক উসকানি ও অশান্তি ছড়ানোর অভিযোগে কঙ্গনার অ্যাকাউন্টটি সাসপেন্ড করা হয়। এ ঘটনার প্রতিবাদও করেছিলেন কঙ্গনা।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেল থেকেই টুইটারের দায়িত্ব নিয়েছেন বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক। টুইটারের দায়িত্ব নিয়েই একের পর এক পদক্ষেপ নিয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে অপসারণ করা হয়েছে টুইটারের সিইও পরাগ আগরওয়ালকে। এমনকি টুইটারের ফিনান্সিয়াল সিইও নেড সেগালকেও বরখাস্ত করেছেন ইলন মাস্ক। তাদের বিরুদ্ধে ভুল তথ্য দেওয়ার অভিযোগ করেছিলেন টুইটারের নতুন মালিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ