Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবদুল মালেক উকিল মেডিক্যালে নিয়োগ পরীক্ষা স্থগিতের অভিযোগে বিক্ষোভ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের তৃতীয় শ্রেণির জনবল নিয়োগ পরীক্ষা কোন প্রকার পূর্ব ঘোষণা ছাড়া স্থগিত করার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে গতকাল শুক্রবার সকাল ৯টায় প্রতিষ্ঠানটির সামনে বিক্ষোভ করেছে চাকরি প্রার্থী পরীক্ষার্থীরা। এসময় কলেজের নিরাপত্তা প্রহরীরা তাদেরকে লাঠিচার্জ করলে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় পরীক্ষার্থীরা নোয়াখালী-ঢাকা মহাসড়কে বিদ্যুতের খুঁটি ফেলে অবরোধ করে। পরে পুলিশ সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে।
চাকরি প্রার্থী পরীক্ষার্থীরা জানান, গতকাল সকাল ৯টায় জনবল নিয়োগের পরীক্ষা হওয়ার কথা। নোটিশ অনুযায়ী লিখিত ও মৌখিক পরীক্ষা একই দিন হবে।পরীক্ষায় অংশ নিতে দেশের বিভিন্ন স্থান থেকে আসেন চাকরি প্রার্থীরা। কিন্তু পরীক্ষা শুরু হওয়ার এক ঘণ্টা আগে তাদের মোবাইলে অনিবার্য কারণে পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে নোটিশ আসে। এ নিয়ে বিক্ষোভ করেন তারা।
জানা যায়, কলেজের তৃতীয় শ্রেণির চারটি পদ মেডিকেলে টেকনোলজিস্ট (ল্যাব), মেডিকেলে টেকনোলজিস্ট (ফার্মেসি), ডাটা এন্ট্রি অপারেট ও চালক পদে মোট ৬ জন লোক নিয়োগ করা হবে। যার বিপরিতে আবেদনের ভিত্তিতে সাড়ে ৮০০ পরীক্ষর্থী পরীক্ষায় অংশ গ্রহণ করতে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ