Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাঁঠালিয়ায় মানববন্ধন : স্কুলছাত্রীকে অপহরণচেষ্টাকারীদের বিচার দাবি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণচেষ্টার বিচার ও দোষীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। গত বৃহস্পতিবার সকালে আমুয়া তুষার সড়ক চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে অপহরণকারীদের হাত থেকে বেঁচে যাওয়া শিক্ষার্থীর সহপাঠীরা। এতে স্থানীয় আমুয়া স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরাও অংশ নেয়।
মানববন্ধনে অংশগ্রহণকারীরা অভিযোগ করেন, ঝালকাঠির কাঁঠালিয়ার আমুয়ার চালিতাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ফারজানা ইসলাম মিলা গত ১৩ অক্টোবর দুপুরে স্কুল থেকে অটোবাইকে বাড়ি ফিরছিল। এসময় পাশর্^বর্তী মঠবাড়িয়া উপজেলার দাউদখালী গ্রামের দুই যুবক আরিফ হোসেন সরদার ও মো. রাকিব ওই অটোবাইকে চলে মেয়েটিকে অপহরণের চেষ্টা করে। অপহরণকারীদের হাত থেকে বাঁচতে এক পর্যায়ে মেয়েটি অটোবাইক থেকে লাফিয়ে রাস্তায় পড়ে। এতে তাঁর হাত ভেঙে যায় এবং মুখমণ্ডলে গুরুতর জখম হয়। এ ঘটনা দেখতে পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। অপহরণকারী দুই যুবক পালিয়ে যায়। এ ঘটনায় মেয়ের মা মারজিয়া ইসলাম মঠবাড়িয়া থানায় গত ২২ অক্টোবর একটি মামলা দায়ের করেন। মামলা হলেও পুলিশ আসামিদের গ্রেপ্তার করতে না পাড়ায় ক্ষুব্ধ হয় নির্যাতিত ছাত্রী ফারজানা ইসলাম মিলার সহপাঠীরা। তাঁরা দোষীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, মিলার মা মারজিয়া ইসলাম, শিক্ষক মনিরুল ইসলাম, পলাশ গোলদার ও স্কুলছাত্রী জয়শ্রী সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ