Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে যুবকের লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ঝালকাঠির রাজাপুরে আব্দুল আলিম হাওলাদার (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার দক্ষিণ রাজাপুর এলাকায় নিজ বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রাজাপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আব্দুল আলিম উপজেলার দক্ষিণ রাজাপুরের মো. শাহজাহান হাওলাদারের ছেলে।
পুলিশ জানায়, আব্দুল আলিম সকালে বাবার সাথে দোকানে গিয়ে নাস্তা করার পরে বাড়িতে চলে যায়। কিছুক্ষণ পরে তাঁর বাবা বাড়িতে গিয়ে আলীমকে না দেখে খোঁজাখুজি করেন। পরে ঘরের পেছনের বারান্দায় গলায় রশি দিয়ে ঝুলতে দেখেন আলিমকে। তিনি পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
রাজাপুর থানার উপ-পরিদর্শক সঞ্জিব কুমার পাহলান জানান, এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ ঝালকাঠির মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ