Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় কলেজছাত্রের আত্মহত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৭:৫১ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে মিরাজ হোসেন (২৩) নামের এক কলেজছাত্র বিষপানে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাতে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ছাত্র মিরাজ কুুমারখালী উপজেলার গোবরা চাঁদপুর গ্রামের আবুল কালামের ছেলে ও কুুমারখালী সরকারি কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্র ছিলেন।

তবে নিহতের স্বজন ও পুলিশ জানায়, মিরাজ হোসেন দীর্ঘদিন দাঁতের ব্যাথায় ভুগছিলেন।


উন্নত চিকিৎসার জন্য ভারতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু গত বৃহস্পতিবার সকালে হঠাৎ দাঁতের ব্যাথা বেড়ে গেলে দুপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষপান করেন। বিষপানের বিষয়টি জানতে পেরে স্বজনরা স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

রাতে ৮ টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
শুক্রবার দুপুরে সরেজমিন দেখা গেছে, কলেজ ছাত্রের এমন অকাল মৃত্যুতে স্বজনদের মধ্যে শোকের মাতম চলছে। তাকে শেষবারের মত একবার দেখতে তাঁর বাড়িতে ভিড় করেছেন স্বজন ও এলাকাবাসী। শোকে অসুস্থ হয়ে পড়েছেন তাঁর মা, বাবা ও তাঁর বড় ভাই হেলাল উদ্দিন।

এ বিষয়ে মিরাজের ফুফাতো ভাই শাহিন বলেন,' মিরাজ খুব ভাল ছেলে। দাঁতের রোগে ভুগছিল। ভারতে যাওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষ পান করে। পরে রাতে মারা যান।

চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশিদুজ্জামান তুষার বলেন, ' ছেলেটি খুব ভাল ও পরিশ্রমী ছিলেন। খুব কষ্ট করে একটি বিল্ডিং বাড়ি বানিয়েছিল। কিন্তু ওর ( ছাত্র) অসুখ ছিল। হয়তো সেই অভিমানে আত্মহত্যা করেছে। ব্যাথায় ভুগছিল। ব্যাথা সহ্য করতে না পেরে বিষপানে আত্মহত্যা করে। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ