Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রংপুর মহানগর আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে বিএনপির বিরুদ্ধে বিশৃঙ্খলার চেষ্টা

রংপুর থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৩:২৬ পিএম

শান্তিপ্রিয় রংপুরকে অশান্ত নগরী তৈরির পাঁয়তারা করছে বিএনপি। তারা পরিকল্পিতভাবে আওয়ামী লীগের ব্যানার, ফেস্টুন, পোস্টারের ওপরে রাতের অন্ধকারে মহাসমাবেশের ব্যানার লাগিয়েছ বলে অভিযোগ করেছেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সফিয়ার রহমান সাফি।
তিনি শুক্রবার বেলা ১২টায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন । রংপুর নগরীতে আওয়ামী লীগের নেতা কর্মীদের ব্যানার ফেস্টুনের ওপর বিএনপির নেতা কর্মীর ব্যানার ফেস্টুন লাগানো ও উষ্কানিমূলক কার্যকলাপের প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।

আ. লীগ নেতা সাফি বলেন, ‘আমরা চাই বিএনপি তাদের সমাবেশ শান্তিপূর্ণভাবে পালন করুক। কিন্তু তারা বিশৃঙ্খলার জন্য বঙ্গবন্ধু এবং জননেত্রী শেখ হাসিনার ছবির ওপর তাদের নেতা কর্মীর ব্যানার টানিয়ে দিয়েছে। আমরা প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। তারা যদি অবিলম্বে এসব ব্যানার ফেস্টুন অপসারণ না করে তাহলে আমাদের নেতা কর্মী সেটি অপসারণ করতে বাধ্য হবে। এতে করে যদি নগরীতে বিশৃঙ্খলার সৃষ্টি হয় তাহলে এর দায়িত্ব বিএনপিকে নিতে হবে।’

এই সম্মমেলনে মহানগর আ. লীগ সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল বিএনপিকে জঙ্গি সংগঠন উল্লেখ করে বলেন, ‘তাদের (বিএনপি) কাজ হচ্ছে জঙ্গি কায়দায় দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা। আজকে যে ঘটনা, তা তাদের পরিকল্পনার একটি অংশ। যেখানে বঙ্গবন্ধুর ছবি থাকে সেখানে কীভাবে তারা তাদের নেতার ছবি লাগায়।’

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ মহানগর শাখার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ