Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জন্ম ও মৃত্যু নিবন্ধনে দেশসেরা রাসিক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

জন্ম ও মৃত্যু নিবন্ধনে দেশের ১২ সিটি কর্পোরেশনের মধ্যে আবারো দেশসেরা হয়েছে রাজশাহী সিটি কর্পোরেশন। এ উপলক্ষ্যে প্রাপ্ত সম্মাননা স্মারক ও সনদপত্র বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নিকট হস্তান্তর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরভবনে রাসিক মেয়রের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব মো. মশিউর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, জন্ম-মৃত্যু নিবন্ধন কর্মকর্তা নাজমা খাতুন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৬ অক্টোবর জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উপলক্ষে রাজধানী ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত আলোচনা সভায় রাজশাহী সিটি কর্পোরেশনকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিনের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম, এমপি। এর আগে ২০২১ সালেও জন্ম ও মৃত্যু নিবন্ধনে সারাদেশে প্রথম স্থান অর্জন করেছিল রাজশাহী সিটি কর্পোরেশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ