Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বর্তমান স্বৈরাচারী নিশিরাতের সরকারের পতন এখন সময়ের দাবি

বগুড়ায় যুবদলের সভায় এ্যাড, মাহবুব

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৬:৪০ পিএম

 

জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, বগুড়ার প্রবীন

রাজনীতিবিদ এ্যাড একেএম মাহবুবর রহমান বলেন স্বৈরাচারী নিশিরাতের সরকারকে হটানো এখন সময়ের দাবি। কারণ দেশের যুব সমাজের পাশাপাশি সাধারণ মানুষ আজ সরকারে বিরুদ্ধে জেগে উঠেছে।
তিনি বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা জাতীয়তাবাদী যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বাষিকী উদযাপন উপলক্ষে শহরের নবাববাড়ি দলীয় কাযালয়ে সামনে যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বহু দলীয় গনতন্ত্রের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মেজর জিয়াউর রহমান দেশের যুবকদের কমসংস্থানের জন্য গামেন্টস শিল্প স্থাপন করে যুবকদের স্বাবলম্বী করে কমর্মুখি করেছিলেন। আজকের জেলা যুবদলের নেতাকমীরা সুসংগঠিত এই যুবকদের নিয়ে শক্তিশালী আন্দোলন গড়ে তোলা হবে। সেই আন্দোলনেই এই অবৈধ নিশিরাতের সরকারের পতন ঘটবে।
জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন, বগুড়া ৫ আসনের সাংসদ মোশাররফ হোসেন, বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সাবেক এমপি কেন্দ্রীয় কৃষকদলের সহ সভাপতি হেলালুজ্জামান তালুকদার লালু। এসময় জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলামসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকমী উপস্থিত ছিলেন। এর আগে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ থেকে এক বণাঢ্য যুব র্যালী করে করে শহর প্রদক্ষিন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ