Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় ৪ ভারতীয় নাগরিকসহ গ্রেফতার ৫

ব্রাহ্মণবাড়িয়া জেলা ও আখাউড়া উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে অবৈধভাবে ভারতীয় বিপুল পরিমাণ কাপড়, মাদকদ্রব্য ও ভারতীয় ৪ নাগরিকসহ ৫ চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্প। গতকাল বুধবার দুপুরে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা-সিলেট মহাসড়কে আখাউড়া উপজেলার ধরখার এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করে ব্যাপক তল্লাশি চালায় র‌্যাব। এ সময় সন্দেহভাজন একটি হায়েস গাড়িতে তল্লাশি চালিয়ে পাঁচ হাজার ৫৫০০ পিস ভারতীয় অন্তর্বাস, ১২০ পিস ভারতীয় থ্রি পিস, চার বোতল হুইস্কী, দুই বোতল মদ, নগদ ভারতীয় রুপি, বাংলাদেশি টাকা এবং ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।
আটককৃতরা হলো- ভারতের কলকাতা রাজ্যের নারকেলডাঙ্গার ডা. এম. এন. চ্যাটার্জী সরণী এলাকার আমানত হুসাইন ও একই এলাকার মো. আদিল, নারকেলডাঙ্গা উত্তর রোডের আকিল আহমেদ, কেশব চন্দ্র সেন রোডের মো. তৌসিফ আন্সারী ও বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার চান্দিয়ারা গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে মো. স্বপন।
র‌্যাব ১৪ এর সিনিয়র সহকারী পরিচালক রাফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ভারত থেকে বিভিন্ন কৌশল অবলম্বন করে চোরাচালানের মাধ্যমে ভারতীয় থ্রি পিস, অন্তর্বাস, হুইস্কি ও বিয়ার জাতীয় মাদক দ্রব্য দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আখাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ