Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফকিরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

ফকিরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৬:৩৩ পিএম

খুলনা-মোংলা মহাসড়কে বাগেরহাটের লখপুর বাসষ্ট্যান্ডের অদূরে দুটি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে চয়ন কুমার দেবনাথ (২০) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত চয়ন দেবনাথ বাগেরহাট সরকারী পিসি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র এবং স্থানীয় বণিকপাড়ার চিন্ময় কুমার দেবনাথ পুত্র। বুধবার দুপুরে এ দূর্ঘটনা ঘটে। এ সময় মোটর সাইকেলে থাকা রাখালগাছি ইউনিয়নের সৈয়দপুর গ্রামের আমাজাদ ফকিরের পুত্র রেজওয়ান ফকির গুরুতর আহত হয়।

কাটাখালী হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, দুপুর দেড়টার দিকে চয়ন দেবনাথ ও রেজওয়ান ফকির খুলনার একটি প্রাইভেট ক্লিনিকে এক আত্মীয়কে রক্ত দিতে যাচ্ছিল। তারা লখপুর ভুষণ ডিজিটাল স্কেল এর সামনে গেলে অপর দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দুজনেই গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা মুমুর্য অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চয়ন দেবনাথকে মৃত ঘোষণা করেন। অন্য মোটর সাইকেল চালক আজিজুল হক সামান্য আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ